শনিবার, ০৪ মে ২০২৪, ০১:২৯ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে চাইল্ড কেয়ার একাডেমির শিক্ষা সফর সম্পন্ন

দক্ষিণ সুনামগঞ্জে চাইল্ড কেয়ার একাডেমির শিক্ষা সফর সম্পন্ন

স্টাফ রিপোর্টার :: শিক্ষা সফর হচ্ছে শিক্ষার একটি অবিচ্ছেদ্য অংশ। শিক্ষার প্রতিটি ক্ষেত্রেই সফরের গুরুত্ব রয়েছে।পুঁথিগত বিদ্যার বাইরে সামাজিক শিক্ষায় কোমলমতি শিক্ষার্থীদের সুস্থ ধারার মানসিকতা বিকাশের লক্ষে প্রতিবছরের ন্যায় এবারো দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ডুংরিয়া গ্রামের একমাত্র কিন্ডার গার্টেন আলহাজ্জ্ব মছকু মেমোরিয়াল চাইল্ড কেয়ার একাডেমীর বার্ষিক শিক্ষা সফর সম্পন্ন হয়েছে।

এ সফরটি বৃহস্পতিবার (০৭ মার্চ ) সকালে বিদ্যালয় প্রাঙ্গণ থেকে দুটি বাসযোগে সিলেটের জাফলং এর বিভিন্ন পর্যটনকেন্দ্র, শ্রীপুর, সিলেটের টিলাগড় ইকো পার্কের দর্শনীয় স্থান পরিদর্শন করা হয়।দিনব্যাপী এ শিক্ষা সফরে শিক্ষক-শিক্ষিকা ও শিশু শিক্ষার্থী এবং অভিভাবকরা অনেক আনন্দ উপভোগ করেন।

আলহাজ্জ্ব মছকু মেমোরিয়াল চাইল্ড কেয়ার একাডেমির প্রতিষ্ঠা আকবর হোসেন মঞ্জুর অর্থায়নে ও সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য জহিরুল ইসলাম জহুরের সহযোগিতায় এবং শিক্ষক শিক্ষিকাদের তত্ত্বাবধানে শিক্ষা সফরের অংশ হিসেবে জাফলং এর জিরো পয়েন্ট, বাংলাদেশের শেষ সিমান্ত,ভারতের ঝুলন্ত সেতু, শ্রীপুর এর বিভিন্ন জায়গা ও সিলেটের টিলাগড় ইকো পার্কে শিক্ষার্থীদের সফরে নিয়ে যাওয়া হয়। এতে আনন্দে উৎসাহের প্রফুল্লতা দেখা দেয় শিক্ষার্থীদের মধ্যে।

সফরে শিক্ষক/শিক্ষিকাদের মধ্যে উপস্থিত ছিলেন চাইল্ড কেয়ার একাডেমির প্রধান শিক্ষিকা রিম্পী রাণী, সহকারী প্রধান ওবায়দুল হক, সহকারী শিক্ষিকা নিশাত করিম লিজা, সহকারী শিক্ষক শাহনুর সুলতান, তাহের আহমদ, সংবাদকর্মী ছায়াদ হোসেন সবুজ সহ শতাধিক শিক্ষার্থী ও অভিভাবক বৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com